খুলনা

সরকারী সেবা মানুষের দোরগোড়ায় পৌছাতে হবে: ঝিনাইদহ জেলা প্রশাসক

  প্রতিনিধি ২৩ আগস্ট ২০২১ , ৭:১০:২২ প্রিন্ট সংস্করণ

ঝিনাইদহ প্রতিনিধি:

সরকারের চলমান সকল প্রকার সরকারী সেবা জনগনের দোরগোড়ায় নিশ্চিত করতে হবে। সরকারী দপ্তরে সেবা নিতে আসা মানুষের সাথে সহনশীল আচরণ করতে হবে। সোমবার দুপুরে তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এ নিদের্শনা দেন ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবার রহমান বলেছেন। আইনশৃঙ্খলা, জঙ্গী বিরোধি কার্যক্রম ও উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ের উপর এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে তিনি কালীগঞ্জ থানা পরিদর্শন শেষে উপজেলা ভূমি অফিসে আসেন। সেখানে তিনি মাটি ও মানুষের প্রত্যশা বিশ্রামাগার শেড ভূমিছায়া বৃক্ষাশ্রম, সুপেয় পানির ব্যবস্থা ও নাগরিক ই-সেবা কেন্দ্রের ফলক উন্মোচন করেন। এসময় তিনি স্থানীয় গনমাধ্যম কর্মীদের অংশগ্রহনে এক মত বিনিময় সভাতে অংশ নেন।

কালীগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে মতবিনিময় সভাতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার, কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া, উপজেলা প্রাসী সম্পদ কর্মকর্তা আতিকুজ্জআমান, কৃষি কর্মকর্তা মোহায়মেনুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুধন পাল ও সমাজ সেবা কর্মকর্তা কৌশিক আহম্মেদ, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহনাজ পারভিন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সম্পাদক সাবজাল হোসেন।

 

আরও খবর

Sponsered content

Powered by