চট্টগ্রাম

সরকার আবার ক্ষমতায় আসলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  প্রতিনিধি ২০ মে ২০২৩ , ৬:৩৬:০০ প্রিন্ট সংস্করণ

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

২০শে মে শনিবার শনিবার সকালে নাইক্ষ্যংছড়িতে প্রায় ৩১ কাটি টাকা ব্যায়ে বিভিন্ন  উনয়ন প্রকল্পের উদ্বাধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।

এসময় তিনি পার্বত্য জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড, স্থানীয় সরকার   প্রকৌশল  বিভাগ, সড়ক জনপদ বিভাগ , জনস্বাস্থ্য প্রকৌশল  অধিদপ্তর, স্বাস্থ্য  প্রকৌশল  বিভাগ সহ, স্টেডিয়াম গ্যালারি নির্মাণ, সড়ক উনয়ন, পানি সরবরাহ প্রকল্প, টেকনিক্যাল  ইনস্টিটিউট সহ মোট ১৩ টি প্রকল্পর উদ্বাধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

স্থানীয় এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বলেন কেবল  শহর নয়, তৃণমূল পর্যায়ে উন্নয়ন পৌছে দেয়াই বর্তমান সরকারের  লক্ষ্য।

তিনি বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা  অব্যাহত থাকবে। পার্বত্য অঞ্চলের এই উন্নয়ন ধারা অব্যাহত রাখবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ  সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ আনায়ার হসেন,জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ,সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদস্য ক্যানওয়ান চাক, উপজলা চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ,  সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী  মোসলে উদ্দিন, জেলা পরিষদর নির্বাহী প্রকৌশলী  জিয়াউল হক, উন্নয়ন বোর্ডের  নির্বাহী প্রকৌশলী  ইয়াসিন আরাফাত, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকশলী শর্মিষ্ঠা আচার্য্য।

এছাড়াও স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by