ময়মনসিংহ

সরিষাবাড়ীতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে হয়রানির অভিযোগ

  প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২১ , ৪:০৮:০৪ প্রিন্ট সংস্করণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের সাধারণ লোকজনের নানা অভিযোগে অভিযুক্ত সরিষাবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ জেলী আকতার।

জানা যায়, এই বিষয়ে প্রতিকার চেয়ে তার (জেলী আক্তার) নিজ এলাকার নিরীহ গ্রামবাসী ২১.০৪.২০২১ ইং তারিখে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ প্রেরণ করেন। যেখানে তুলে ধরা হয় জেলী আকতার কর্তৃক প্রতিবেশী এবং গ্রামবাসীর হয়রানির নানা চিত্র। যার একটি কপি এই প্রতিবেদককে প্রেরণ করেন গ্রামবাসী।

এই সময় লিখিত অভিযোগ পত্র মারফত জানা যায়,‘ মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আকতার কিছু হলেই আসবাপত্র ভাংচুর করে পুলিশ এনে নিজ বংশের লোকজন সহ প্রতিবেশীদের হয়রানি করে। ইতিমধ্যে কয়েকটি মিথ্যা মামলা দিয়ে নিরীহ গ্রামবাসীর ক্ষতি সাধন করেছেন। মহিলা চেয়ারম্যান হয়ে প্রথমে তিনি ‘‘জমি আছে বাড়ী নাই’’ এই খাত হতে মায়ের নামে বাড়ী নির্মাণ করে দেন। অভিযোগ পত্রে আরও উল্লেখ করা হয় কাজের বিনিময়ে খাদ্য প্রকল্পে চাল-অর্থ আত্মসাতের কথা।

 

 

তিনি বাড়ী বানিয়ে দেয়ার প্রলোভন দেখিয়েও অনেকের নিকট হতে অর্থ গ্রহণ করেছেন। তাছাড়াও শিশু কার্ড, বয়স্ক ভাতা ও চালের কার্ডের বিপরীতে অর্থ গ্রহণ করেছেন বলেও জানা যায়। তার বাড়ীর পশ্চিম পার্শ্বের পাকা রাস্তা হতে তার থাকার ঘরের দক্ষিন কোন ঘেঁষে যে রাস্তা নির্মাণ করা হয়েছে সেখানেও রয়েছে এলাকাবাসীর বিস্তর অভিযোগ।

 

গত ১৮/০৪/২০২১ তারিখে উদ্দ্যেশ্য প্রণোদিত ভাবে প্রতিবেশি ভাসুরের বড় ছেলে মোজাফফরের বিরুদ্ধে একটি নিউজ করান অভিযুক্ত জেলী আকতার; নিউজের সাথে মোজাফ্ফরের জড়িত নয় বলে জানান তারা।

মূলত তিনি ক্ষমতার অপব্যবহার করে প্রতিনিয়ত প্রতিবেশীসহ তার বংশের লোকজনের ক্ষতি সাধনের নেশায় মত্ত রয়েছেন বলে অভিযোগ করেন এলাকাবাসী।

এ বিষয়ে অভিযুক্ত মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তারের নিকট জানতে চাইলে তিনি বলেন,‘ আমি অসহায় মানুষের পাশে দাঁড়াবো বলে নির্বাচন করছি, আমি চাই যে আমার জনগণ শান্তিতে থাকলে আমার শান্তি অথচ আজকে দেখেন আমার শ্বশুড়বাড়ীর এলাকার আশেপাশের মানুষ অবৈধভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করছে, এগুলা সব মিথ্যা বানোয়াট। অভিযোগ পত্রে যে রাস্তাঘাট, সোলার, শিশু কার্ড, বয়স্ক কাডের্র কথা বলা হয়েছে তার সবকিছু আমি মানুষের মাঝে বিলিয়ে দিয়েছি। আমি যেনো পরবর্তী নির্বাচন করতে না পারি সেই জন্য কিছু লোক আমার বিরুদ্ধে এই অভিযোগ করছে বলে জানান তিনি”।

আরও খবর

Sponsered content

Powered by