ময়মনসিংহ

সাংবাদিক সুরেশ কৈরীর মৃত্যু বার্ষিকী পালিত

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৭:৫৭:৫৫ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক ও সাবেক সভাপতি, দৈনিক সংবাদের গৌরীপুর প্রতিনিধি স্বর্গীয় সুরেশ কৈরীর ২৩ তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায়  পালন করা হয়েছে।  এ উপলক্ষে শনিবার (১৩মে)  গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে স্বরন সভা, প্রয়াতের স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মন্দিরে তার আত্মার শান্তি কামনা করে পূজা অর্চনার ব্যবস্থা করা হয়।
বিকাল ৫ টায় পৌর মহা শ্মশানে প্রয়াতের স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে  শ্রদ্ধা নিবেদন ও মন্দিরে পূজা অর্চনা শেষে বিকাল সন্ধা ৬ টায় গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে স্বরন সভার আয়োজন করা হয়। সভায় প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি’র সঞ্চালনায় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, সহ সভাপতি আলী হায়দার রবিন, সহ সাধারন সম্পাদক শেখ মোঃ বিপ্লব, সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক হুমায়নু কবির সুমন প্রমুখ।
উল্লেখ্য সাংবাদিক সুরেশ কৈরি ১৯৫৩ সনের ৫ জানুয়ারী এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের গোসাইবাড়ীতে জন্ম গ্রহন করেন। ১৯৭৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি জার্নালিজমে মাস্টার্স পাস করেন। ১৯৭৪ সন থেকে তিনি সাংবাদিকতা পেশায় নিয়োজিত হন এবং সর্বশেষ দৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকায় কর্মরত থাকা অবস্থায় ২০০০ ইং সনে ১৩ মে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।
প্রয়াত সুরেশ কৈরী একাধারে ছিলেন একজন গুনী সাংবাদিক, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক কর্মী ও সমাজ সেবক। গৌরীপুর প্রেসক্লাব প্রতিষ্ঠায় উনার ভূমিকা ছিল প্রসংশনীয়।
সুপক রঞ্জন উকিল

আরও খবর

Sponsered content

Powered by