রংপুর

সাঘাটায় উপকারভোগীদের মাঝে হাইজিন কীট বিতরণের উদ্বোধন

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৪:৩২:৪৩ প্রিন্ট সংস্করণ

Digital Camera

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি :

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশকে উন্নয়নশীল দেশে রুপান্তর করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন এবং তা বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে চলছেন।

ইকো’র অর্থায়নে, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর সহযোগিতায় ও এসোড এর বাস্তবায়নে গতকাল শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইকো মৌসুমী বন্যায় সাড়া প্রদান ২শ’ ৮০ জন উপকারভোগীর মাঝে হাইজিন কীট বিতরণের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভরতখালী ইউপি চেয়ারম্যান সামছুল আজাদ শীতলের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম বিপ্লব, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, এসোড এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর এমদাদুল হক, কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডের প্রজেক্ট কো-অর্ডিনেটর তাহমিনা তাসমিন, এসোড এর ম্যানেজার প্রদীপ সাহা, প্রকল্প ব্যবস্থাপক মিজানুর রহমান, আ’লীগ নেতা জাফিরুল আলম জুয়েল প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by