রাজশাহী

সান্তাহারে নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ৭:৩৯:৪১ প্রিন্ট সংস্করণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার সান্তাহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবিরে কাছে থেকে শপথ নিয়ে আসলে গত সোমবার রাতে তাদের সান্তাহার পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে স্থানীয় যুবদল কার্যালয়ে পৌরসভার নব-নির্বাচিত মেয়র, ২ কাউন্সিলর ও ৩ জন নারী কাউন্সিলরকে সংবর্ধনা প্রদান করা হয়। সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, আদমদীঘি বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাহাফুজুল হক টিকন, বিএনপির নেতা লিখন খান, মামুনুর রশিদ মামুন, যুবদল নেতা আনোয়ার হোসেন জীবন, ছাত্রদল নেতা সোহাগ হোসাইন, আদমদীঘি উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা রুহুল আমিন, সান্তাহার পৌর স্বেচ্ছাসেবক দলের নেতা মানিক হোসেন, সাব্বির হোসেন লিয়ন প্রমুখ।

আলোচনা শেষে নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলরদের ফুলের তোড়া, মালা দিয়ে সংবর্ধনা প্রদান করেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সান্তাহার পৌরসভার ৩য় বারের মত নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, সাধারণ কাউন্সিলর ২নং ওয়ার্ডে মমতাজুর রহমান মমতাজ, ৪ নং ওয়ার্ডে ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ১, ২ এবং ৩ নং ওয়ার্ডে তসলিমা বেগম, ৪, ৫ এবং ৬ নং মাহাবুবা জামান রতœা এবং ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডে জাহানারা বেগমকে সংবর্ধনা প্রদান হয়েছে।

অপরদিকে মঙ্গলবার বেলা ১২টায় সান্তাহার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উদ্যোগে পৌরসভা চত্বরে মেয়র, ৯ জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের ৩ জন নারী কাউন্সিলরদেরও ফুলের তোলা ও মালা পড়িয়ে দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

আরও খবর

Sponsered content

Powered by