রাজশাহী

সিরাজগঞ্জে ভূমিসেবা সপ্তাহ শুরু

  প্রতিনিধি ২২ মে ২০২৩ , ৯:১০:৩৬ প্রিন্ট সংস্করণ

এসএম আল আমিন, সিরাজগঞ্জ প্রতিনিধি :


স্মার্ট ভূমিসেবার ভূমি মন্ত্রণালয় প্রতিপাদ্যকে সামনে সিরাজগঞ্জে সাত দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান।
সোমবার (২২ মে) সকাল সাড়ে ১০টায় সদর উপজেলা ভূমি অফিসে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ২২ মে থেকে ২৮ মে পর্যন্ত ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, এ্যাডঃ বিমল কুমার দাস, আলহাজ্ব ইসহাক আলী, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ।
পরে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেনের সভাপতিত্বে ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাকিবুল হাসানের সঞ্চলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল রহমান মন্ডল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশুকাতে রাব্বি প্রমুখ।
এ সময় জেলা ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, গণমাধ্যমকর্মী, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by