রাজশাহী

সিরাজগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি হেলাল, সম্পাদক বাবু

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৬:১৪:৪২ প্রিন্ট সংস্করণ

এস.এম আল আমিন,সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দৈনিক যুগের কথার সম্পাদক ও প্রকাশক হেলাল উদ্দিনকে সভাপতি এবং কালের কন্ঠ ও বিডিনিউজটোয়েন্টিফোর.কমের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

শনিবার (১৫ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য আব্দুল হামিদ খান হীরার আহবানে এবং সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি অনুমোদন হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস (বাংলাদেশ সংবাদ সংস্থা), সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার (দৈনিক যমুনা প্রবাহ), সাংগঠনিক সম্পাদক গাজী এস এইচ, ফিরোজী (প্রতিদিনের সংবাদ), অর্থ সম্পাদক মাহমুদুল হাসান উজ্জল (মাহমুদুল হাসান উজ্জল), দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম (আজকালের খবর), প্রচার সম্পাদক আমিনুল ইসলাম (জিটিভি ও আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত রহমান (এখন টিভি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মান্না রায়হান (নিউজ সিন্ডিকেট), কার্যকরী সদস্য এস এম তফিজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ), ইসমাইল হোসেন (দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন) ও সেলিম রেজা (দি নিউ নেশন)।

দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা জানান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সংকটাপন্ন পরিস্থিতির কারণে বিশেষ জরুরি সভা আহবান করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তিন সদস্যের সাবজেক্ট কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। সাবজেক্ট কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, আব্দুল হামিদ খান হীরা ও মাহমুদুল কবির মিঠু। সাবজেক্ট কমিটি বৈঠক করে উলে­খিত কমিটি গঠন করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by