রাজশাহী

সুজানগর পৌরসভার উদ্যোগে নবনির্বাচিত সাধারণ সম্পাদককে সংবর্ধনা

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২২ , ৭:২৬:০৯ প্রিন্ট সংস্করণ

সুজানগরে (পাবনা) প্রতিনিধি : পাবনা জেলা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সুজানগর পৌরসভার কর আদায়কারী বাবুল হোসেন সরদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সুজানগর পৌরসভার পক্ষ থেকে রোববার পৌর সভাকক্ষে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সুজানগর পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রেজাউল করিম রেজা। অন্যান্যের মাঝে পৌর সচিব গোলাম নবী, উপ সহকারি প্রকৌশলী মাহমুদুল হাসান বক্তব্য দেন।

অনুষ্ঠানে পৌর কাউন্সিলর জাকির হোসেন, আব্দুল হাই, আব্দুর রহিম,পৌর কর্মকর্তা সুব্রত কুমার কুন্ডু,শহিদুল ইসলাম সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এ সময় জেলা পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক বাবুল হোসেন সরদার তিনি যেন তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন এ জন্য উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

উল্লেখ্য, গত শনিবার জেলা পৌরসভা কর্মকর্তা -কর্মচারী অ্যাসোসিয়েশনের নির্বাচনে গোপন ভোটের মাধ্যমে চাটমহোর পৌরসভার স্যানেট্যারি ইন্সপেক্টর আবুল কালাম আজাদ দুলাল সভাপতি ও সুজানগর পৌরসভার কর আদায়কারী বাবুল হোসেন সরদার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আরও খবর

Sponsered content

Powered by