রংপুর

সৈয়দপুরে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২৩ মে ২০২১ , ৪:৪১:৫২ প্রিন্ট সংস্করণ

নীলফামারী প্রতিনিধি :

নীলফামারীর সৈয়দপুরে আওয়ামী যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মরুহম আখতার হোসেন বাদলের বোন ওয়ার্ড আ.লীগের সহসভাপতি আঞ্জুমান আরা। রোববার শহরের নতুন বাবুপাড়ার সাদ্দাম মোড়স্থ তার নিজ বাসভবনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে

আঞ্জুমান আরা বলেন, আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক যুদ্ধাপরাধীর পুত্র দিলনেওয়াজ খান গত ১৯ মে প্রকাশ্যে দিনের বেলা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এদিন আমি আমার ভাই আ.লীগ নেতা মরহুম আখতার হোসেন বাদলের শহরের নতুন বাবুপাড়ার বাসায় যাই। পারিবারিক বিষয়ে আমার বিধবা ভাবী সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আখতার জাহান বেবীর সঙ্গে কথা কাটাকাটি চলছিলো। ঠিক এ সময় আকস্মিকভাবে যুদ্ধাপরাধী মৃত. নঈম খানের ছেলে সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ঘটনাস্থলে উপস্থিত হয়ে অযাচিতভাবে পরিবেশ অশান্ত করে। আমি তার কথার প্রতিবাদ করলে সে আমাকে বলে যে, তুমি কেন এখানে, তোমার এখানে কি দরকার। আমি তার কথার প্রতিবাদ করলে দিলনেওয়াজ খান উত্তেজিত হয়ে আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে থানা পুলিশকে অবগত করি।

পরদিন ২০ মে দিলনেওয়াজ খানের বিরুদ্ধে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ দেই। কিন্তু অজ্ঞাত কারণে থানা পুলিশ অপরাধে যুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন না। এ জন্য আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। অভিযোগের বিষয়ে জানতে সৈয়দপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খানের সঙ্গে কথা হয়। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ বিষয়ে দিলনেওয়াজ খানের সাথে কথা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

 

Powered by