রাজশাহী

সোনাতলায় পোস্টারিংয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৮:১১:০১ প্রিন্ট সংস্করণ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি :

সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.মিনহাদুজ্জামান লিটনের নামে অসত্য ও বিভ্রান্তিকর তথ্য সংবলিত পোস্টারিংয়ের প্রতিবাদে বুধবার সোনাতলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগ, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন পরিষদ এ্যাসোসিয়েশন সোনাতলা উপজেলা শাখার সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু।

তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, সোনাতলা উপজেলার সর্বকালের সেরা উপজেলা চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাড. মিনহাদুজ্জামান লীটনের বিশাল ব্যক্তিত্বকে স্নান করার অপচেষ্টায় সম্প্রতি বগুড়া শহরের বিভিন্ন স্থানে ‘সোনাতলা উপজেলা আওয়ামী লীগের নির্যাতিত নেতৃবৃন্দ’ ব্যানারে পোস্টারিং করা হয়েছে। পোস্টারটিতে অ্যাড. মিনহাদুজ্জামান লীটন সম্বন্ধে যে সব তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, কাল্পনিক, ভুয়া ও বানোয়াট।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, সহ-সভাপতি ও তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রুম্পা, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, পাকুল্লা ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রবিউল আউয়াল বিপ্লব, প্রচার সম্পাদক রবিউল খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিস্টার, সাবেক সভাপতি শাহজাহান আলী খন্দকার প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by