চট্টগ্রাম

স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে মুক্তিযোদ্ধাদের গণসংবর্ধনা দিলো মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড 

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৭:৫৩:২৪ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর:

স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাদের গণসংবর্ধনা দিয়েছে মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড।
গতকাল শুক্রবার বিকেলে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মুক্তিযোদ্ধাদের হাতে আর্থিক অনুদান সহ সম্মাননা প্রদান করেন মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের ব্যবস্থাপণা পরিচালক ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান।
মোহনপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আঃ হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের পরিচালনায় এসময় উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য রাধে শ্যাম সাহা চান্দু,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইফতেখার আলম পেরু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ,উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো: মানিক,ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: বিল্লাল হোসেন মৃধার নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা হাশেম তপাদার, বীর মুক্তিযোদ্ধা জয়নাল প্রধান বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির হাওলাদার,বীর মুক্তিযোদ্ধা এটিএম ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা নিতাই সাহা সহ সকল মুক্তিযোদ্ধারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ২৫ শে মার্চ ও ১৫ আগস্টের হত্যাযজ্ঞের শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ ছাড়া, দেশ ও জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by