বিনোদন

১০লাখ ভিউ ছাড়িয়ে গেল “শ্বশুরবাড়ি কষের হাড়ি”

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২১ , ৫:৪০:৩৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

আরটিভিতে প্রচারিত “শ্বশুর বাড়ি কষের হাড়ি” নাটকটি ৮দিনে ১০লাখ ভিউ ছাড়িয়ে গেল ইউটিউব চ্যানেলে। হিরন সোহেলের রচনা ও পরিচালনায় এই নাটকটি ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। অস্ট্রেলিয়া, সৌদিআরব, মালোয়েশিয়া ও ভারতসহ দেশের বিভিন্নস্থান থেকে কয়েক হাজার শেয়ার, লাইক ও বিভিন্ন লেখার কমেন্ট দিয়েছেন দর্শক মহল।

 

এই নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা মীর সাব্বির, নাদিয়া আহম্মেদ, শফিক খান দিলু, নীলা ইসলাম, মাসুদ রানা মিঠু ও হিরোন সোহেল। এছাড়া পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন আফতাব হোসেন, মশিউর রহমান মশি, শাকিল ও কুব্বত আলীসহ আরো অনেকে। এছাড়া চিত্রগ্রহণে আসাদুজ্জামান আসাদ ও সম্পাদনায় ছিলেন আল-আমীন বিপ্লব।

 

নাটকটির পরিচালক বলেন, একজন পরিচালক অনেক কষ্ট করে সিনেমা বা নাটক নির্মাণ করেন তখনই ওই পরিচালক স্বার্থক হন, যখনই এটি দর্শকমহল গ্রহণ করেন। আমি মূলত হাস্যরস্যের জন্যই নাটকটি নির্মাণ করেছিলাম। যা ইতিমধ্যে দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে। আশা করছি এক মাসের মধ্যে নাটকটির ৩০লাখ ভিউ হবে। আরটিভিতে আমার নাটকটি স্থান পাওয়ায় চ্যানেলটির কর্তৃপক্ষের কাছে আমি চিরকৃতজ্ঞ এবং সেই সাথে কলাকুশলীদেরকে ধন্যবাদ জানাই। সামনের দিকে দর্শকদের এর থেকে আরো ভালো কিছু উপহার দেওয়ার আশাবাদ ব্যাক্ত করেন এই পরিচালক।

 

আরও খবর

Sponsered content

Powered by