ময়মনসিংহ

(২৬ মার্চ) আজ হরমুজ আলীর দশম মৃত্যু বার্ষিকী

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৩ , ৫:৫৬:৩২ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় ৬নং বোকাইনগর ইউনিয়নের অন্তর্গত ২ নং ওয়ার্ডের মামুদ নগর গ্রামের বাসিন্দা হরমুজ আলীর দশম মৃত্যু বার্ষিকী। 

২০১৩ সালের এই দিনে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন তিনি।  বোকাইনগর ইউনিয়নের মামুদনগর (২ নং) ওয়ার্ড আওয়ামীলীগের পর পর তিনবার সভাপতি থাকাবস্থায় এই হামলার শিকার হয়।এখন পর্যন্ত তার পরিবার এ হত্যা মামলার সুবিচার পায়নি। স্বজন হারানোর স্মৃতি আজও তারা বয়ে বেড়াচ্ছেন তার পরিবার। 

আওয়ামীনেতা মরহুম হরমুজ আলীর মেয়ে পরশমনি জানান, 

তার দাদা মরহুম নমুজ খা ছিলেন অত্র বোকাইনগর  ইউনিয়ন আওয়ামীলীগের একজন প্রবীণ নেতা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলে রিলিফ কমিটির মেম্বার ছিলেন। তারই আদর্শে তার বাবা হরমুজ আলীও সারাটি জীবন আওয়ামীলিগের আদর্শকে বুকে ধারন করে গেছেন। পরশমনিও তাদের আদর্শ অনুসরণ করে বেঁচে থাকতে চান। তিনি ছাত্র জীবন থেকেই  আওয়ামী সকল কর্মকান্ডে সক্রিয় থাকার কারনে ত গৌরীপুর উপজেলা ছাত্রলাীগের ছাত্রী  বিষয়ক সম্পাদক  হয়েছেন। গৌরীপুর সরকারী কলেজে(অনার্স) প্রথম বর্ষে অধ্যায়নকালীন সময়ে ময়মনসিংহের দৈনিক নবকল্যাণ পত্রিকা কর্মরত ছিলেন এবং  অন-লাইন সময়বিডি ডটকম পত্রিকার মহিলা প্রতিনিধি হিসেবে সম্প্রতি দায়িত্ব পালন করছেন। আর্ত মানবতার সেবায় তিনি তার সাধ্যমতো কাজ করে সমাজকল্যাণে এগিয়ে যাওয়ার জন্য রাজনৈতিক মহল সহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আরও খবর

Sponsered content

Powered by