ময়মনসিংহ

৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো এসো গৌরীপুর গড়ি

  প্রতিনিধি ২ মে ২০২৩ , ৬:৩৬:৪৯ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহ জেলার  গৌরীপুর উপজেলায়  স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার (১ মে) দুপুরে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে নানা আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কর্মসূচীগুলো হলো- কেক কাটা, আনন্দ শোভাযাত্রা, বৃক্ষরোপণ, ক্রীড়ানুষ্ঠান, হরিজন সম্প্রদায়ের সাথে আনন্দ উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও রাতে শহরের বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে ছিন্নমূল, অসহায় দুস্থ্য মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ।
বঙ্গবন্ধু চত্বর থেকে শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় সংগঠনের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টির সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন, আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি, সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু,  সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ বিপ্লব প্রমুখ।
পরে গৌরীপুর মহিলা কলেজে শিশু, নারী ও পুরুষদের বিভিন্ন ধরণের খেলা অনুষ্ঠিত হয়।
সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ক্রীড়ানুষ্ঠানের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by