চট্টগ্রাম

রায়পুরে নয় বছর পর আওয়ামীলীগের সম্মেলন

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২১ , ৩:৪৬:২৩ প্রিন্ট সংস্করণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

দীর্ঘ নয় বছর পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার রায়পুর পৌর আওয়ামীলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ হয় ২০২২ সালের ৬ই জানুয়ারী বৃহস্পতিবারে, তাই রায়পুরে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সবকিছু ঠিকঠাক থাকলে নির্ধারিত তারেখেই নির্বাচনের মাধ্যমে পৌর সভাপতি কে হবেন তা জানা যাবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা।

সম্মেলনে রায়পুর পৌর আওয়ামীলীগের বর্তমান আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাসহ সভাপতি পদে প্রার্থী হয়েছেন বেশ কয়েকজন, তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতে জানা যায়, কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্ কর্মীদের সুখে দুঃখে পাশে থেকে কাজ করেছেন সবসময় এবং এই কর্মীদের বিরাট একটা অংশ বাক্কি বিল্লাহ্কে সভাপতি হিসেবে দেখতে চেয়ে রায়পুরের অলি গলিতে গেট,ব্যানার, পোষ্টার লাগিয়ে জানান দিচ্ছেন যে বাক্কি বিল্লাহ্ তাদের প্রিয় নেতা।

খোঁজ নিয়ে জানা যায়, কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং প্রতিটি নির্বাচনে দলীয় প্রার্থীকে জিতিয়ে আনতে তিনি সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন আর তার নেতৃত্বে দলীয় প্রার্থীরা জয়লাভও করছেন।

রায়পুর পৌর আওয়ামীলীগকে সুসংগঠিত রাখতে পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতারা চায়, কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্ সভাপতি হিসেবে নির্বাচিত হোক এবং আগামী সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর -২ রায়পুর আসনে নৌকা প্রার্থীকে জয়ী করাতে তার নেতৃত্বে পৌর আওয়ামীলীগ সুসংগঠিত হোক। ।

 

আরও খবর

Sponsered content

Powered by