রবিবার ৭ জুন ২০২০

২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

১০ মে ২০২০ : ০৭ : ৫২

চট্টগ্রামের রাউজানে ১জন করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে বাদশা মিয়া (৩৫) নামের এক সিএনজি চালকের নমুনায় নেগেটিভ এসেছে। তার বাড়ি রাউজানের ডাবুয়া ইউনিয়নে। সে পেশায় সিএনজি চালক।

জানা গেছে, গত কিছুদিন পূর্বে বাদশার শরীরে জ্বর থাকায় সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা সেবা নেন। কিন্তু ঔষধ সেবনের পরও শরীরের জ্বর না কমায় তার নমুনা সংগ্রহ করার পর চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ল্যাবে বাদশা মিয়ার নমুনায় করোনাভাইরাস পজিটিভ আসে। বাদশা মিয়ার শরীরে করোনার উপসর্গ নেই বলে জানা গেছে।

বর্তমানে তাকে হোম কোয়ারিন্টনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। এদিকে সিএনজি চালক বাদশা মিয়ার নমুনায় পজেটিভ আসায় তার হোম কোয়ারেন্টিনে যাতে পরিবারে খাদ্য সংকট না হয় সেজন্য স্থানীয় ইউনিয়ন পরিষদ ও রাউজানের সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরীর পক্ষ হতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী তার পরিবারে প্রদান করা হয়।

বিষয়টি নিয়ে কথা বলার জন্য রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর আলম দীনের মোবাইলে ফোন করলে কল রিসিভ না হওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এদিকে বাদশা মিয়ার নমুনায় একটিতে নেগেটিভ আর একটিতে পজেটিভ আসায় সোমবার পূণরায় তার নমুনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে।