লাইফস্টাইল

“Hero Thriller 160R” ভবিষ্যত প্রজন্মের বাইক

  প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২৩ , ৮:৩২:২৪ প্রিন্ট সংস্করণ

বর্তমান সময়ে মটরসাইকেল প্রেমীদের মাঝে স্টান্ট শো এবং গ্রুপ ট্যুর অত্যান্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং তরুণদের পছন্দের তালিকায় রয়েছে “Hero Thriller 160R” যা ভবিষ্যত প্রজন্মের বাইক।

২৫ জানুয়ারী রোজ বুধবার হিরো বাংলাদেশ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে থ্রিলার ১৬০আর বাইক হস্তান্তর করেন বাংলাদেশের বহুল পরিচিত স্টান্ট গ্রুপ রোড রাইডাস্ (আর আর জেড) এর মাঝে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরো বাংলাদেশ উর্দ্ধতন কর্মকর্তা ও আর আর জেড এর প্রতিষ্ঠাতা চিন্ময় সরকার ও হাসান সেতু সহ গ্রুপের সদস্যবৃন্দরা এছাড়াও উপস্থিত ছিলেন শুভ্র সেন, পরিচালক বাইকবিডি ডটকম এবং দেওয়ান সোহান, পরিচালক দেশি বাইকার ডটকম।

রোড রাইডাস্ (আর আর জেড) বাংলাদেশের বহুল পরিচিত এবং বড় স্টান্ট গ্রুপ, বর্তমানে মোটরসাইকেল স্টান্ট রাইডিং এর জন্য জনপ্রিয়তার শীষে রয়েছে, পুরো দেশজুডে রোড রাইডাস্ এর সদস্য রয়েছে এবং সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছে। রোড রাইডাস্ এখন পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন জেলায় শো পরিচালনা করে আসছে হুইলি, স্টপি এবং বার্নআউট কৌশল এর মাধ্যমে দর্শকের মন জয় করে চলেছে, এছাড়াও এই গ্রুপ প্রতিনিয়ত বাইক র‌্যালি ও ট্যুর এর আযোজন করে থাকে।

আর আর জেড এর প্রতিষ্ঠাতা চিন্ময় সরকার বলেন প্রথমে ধন্যবাদ জানাই হিরো বাংলাদেশের কর্মকর্তাদের এই ধরনের আয়োজন করার জন্য। আমি আমার কেরিয়্যারে বেশ কিছু ব্যান্ডের মটরসাইকেল চালিয়েছি এবং রোড রাইডাস্ (আর আর জেড) হয়ে সফলার সাথে দেশে ও দেশের বাহিরে স্টান্ট শো তে অংশগ্রহন করেছি। বর্তমানে স্টান্ট করার জন্য “Hero Thriller 160R” বাইকটি নিয়েছি, সবকিছুর বিবেচনায় আমার কাছে মনে হয়েছে “Hero Thriller 160R” কমফোর্টেবল এবং ব্যালান্সড একটি বাইক। ভবিষ্যতে আরো বড় ধরনের স্টান্ট শো করার পরিকল্পনা রয়েছে।

আরও খবর

Sponsered content