রবিবার ৭ জুন ২০২০

২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

১৭ মে ২০২০ : ০১ : ২২

তামিমের লাইভে নতুন চমক বিরাট কোহলি

প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ বেশ জমিয়ে তুলেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। সেই ধারায় এবার অন্যরকম এক চমক দিলেন তামিম। আগামীকাল সোমবার (১৮ মে) রাত সাড়ে ১০টায় তার সঙ্গে লাইভে থাকবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

এক ফেসবুক বার্তায় তামিম বিষয়টি নিশ্চিত করেছেন। সরাসরি উপভোগ করা যাবে তামিমের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

এরপর তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়। এরপর তামিমের লাইভে চমক হিসেবে আসেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসি। গত শুক্রবার নিয়ে আসেন এই সময়ের মারকুটে ব্যাটসম্যান রোহিত শর্মা। টানা দুই শো বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ শেষে গতকাল প্রাণবন্ত লাইভ করেন তামিম। এতে অংশ নেয় সৌম্য সরকার, লিটন দাস, মুমিনুল হক। সারপ্রাইজ গেস্ট হিসেবে আসেন তাইজুল ইসলাম।

অল্প কিছুদিনেই জনপ্রিয় হয়ে উঠেছে তামিমের এই শো। তবে এই শো বেশিদিন চালানোর পরিকল্পনা নেই তামিমের। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আগামী ২৩ মে শনিবার তার শোয়ের সর্বশেষ পর্ব প্রচারিত হতে যাচ্ছে। ক্রিকেটপ্রেমীদের কাছে সংবাদটি নিশ্চয়ই খুব দুঃখের হবে। তবে এর আগেই লাইভে আড্ডা দিতে চলে আসতে পারে জাতীয় দলের 'পঞ্চপাণ্ডব' খ্যাত পাঁচ সিনিয়র ক্রিকেটার।