বাংলাদেশ

আওয়ামী লীগের শান্তি শোভাযাত্রা শুরু

  প্রতিনিধি ১৮ জুলাই ২০২৩ , ৫:৩৫:৪৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু করেছে আওয়ামী লীগ। আজ মঙ্গলবার বিকেল ৩টা ৪০ মিনিটে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে এ কর্মসূচি শুরু হয়। শোভাযাত্রাটি আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

পরে একটি র‍্যালি ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট থেকে শাহবাগ, এলিফ্যান্ট রোড, মিরপুর রোড হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হওয়ার কথা আছে।

আওয়ামী লীগের সমাবেশের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে আয়োজিত সমাবেশ ও শোভাযাত্রায় দুপুর ৩টার পর থেকেই আসতে শুরু করেন নেতাকর্মীরা।

এতে মাওলানা ভাসানী সড়কের শাহবাগ-মৎস্য ভবন এবং মৎস্য ভবন-শাহবাগ অংশে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে চরম ভোগান্তিতে পড়েন ওই সড়কে থাকা যানবাহনের যাত্রীরা।

আরও খবর

Sponsered content

Powered by