ঢাকা

আশুলিয়ায় জাপা নেতার শরবত বিতরণ

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৪ , ৩:০৮:০০ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় জাপা নেতার শরবত বিতরণ

তীব্র গরম ও তাপপ্রবাহে আশুলিয়ায় শিক্ষার্থী ও পথচারীদের মাঝে শরবত বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা কমিটির সভাপতি আবুল হাসনাত আজাদ।

মঙ্গলবার ১১টায় আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আনোয়ারা ইন্টারন্যাশনাল স্কুলের সামনে এই শরবত বিতরণ করা হয়। এসময় লেবু ও ট্যাংক মিশ্রিত কোমল পানীয় শরবত বিতরণ করা হয়।

জাতীয় যুব সংহতি আশুলিয়া থানা কমিটির সভাপতি হাবিবুর রহমান হাবিব, আনোয়ারা ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক মো. সাইফুদ্দিন ফিরোজ, শ্রমিক নেতা শাহাদাত হোসেন স্বপন ও সহকারী শিক্ষক মো. ইকবাল হোসেন সোহেল সহ আরো অনেকে এই সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেন।

জাপা নেতা আবুল হাসনাত আযাদ  জানান, কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বেড় হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য শিক্ষার্থী ও বিভিন্ন পেশায় নিয়োজিত সর্বসাধারণের মাঝে কোমল পানীয় শরবত বিতরণ করেছি। সোমবার থেকে এই কার্যক্রম শুরু করেছি। যতদিন এই গরম থাকবে ততদিন পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। 

তিনি সর্বসাধারণের প্রতি অনুরোধ করে  আরও জানান, রাস্তায় বেড় হলে রোদ থেকে কিছুটা রক্ষার জন্য ছাতা ও একটি পানির বোতল সঙ্গে নিতে। যাতে হিটস্ট্রোকের মতো ঝুঁকি থেকে আমরা সকলে রেহাই পেতে পারি।

আরও খবর

Sponsered content

Powered by