ঢাকা

আশুলিয়ায় পাঁচ ডাকাত সদস্য গ্রেফতার

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:০২:২৪ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় পাঁচ ডাকাত সদস্য গ্রেফতার

ঢাকার আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছেন পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি প্রাইভেট কার, ১টি মোটরসাইকেল, ২টি রামদা, ১টি চাইনিজ কুড়াল ও ১টি বার্মিজসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা পুলিশ। এর আগে বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া চৌরাস্তা সংলগ্ন সাউথ বেঙ্গল (সিএনজি) ফিলিং স্টেশনের সামনে থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর জেলার কাশিমপুর থানার বাগবাড়ী পূর্বপাড়া গ্রামের মো. কালাম মন্ডলের ছেলে ১। জিসান মন্ডল (২৪), একই জেলার আব্দুর রহমানের ছেলে ২। রাজু আহম্মেদ (২৪), বগুড়া জেলার শেরপুর থানার রনবীরবালা গ্রামের মো. মোস্তাফিজুর রহমানের ছেলে ৩। আব্দুল মমিন (২৫), আশরাফুল ইসলামের ছেলে ৪। মো. নয়ন ইসলাম (২৩) ও নীলফামারী জেলার ডিমলা থানার নাওতোরা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ৫। মো. সৈনিক ইসলাম শাহীন (২৮)। এরা সবাই আশুলিয়ার বিভিন্ন অঞ্চলে ভাড়া বাসায় থেকে ডাকাতি করতো।

পুলিশ জানায়, এই চক্রের সদস্যরা আশুলিয়ার বিভিন্ন স্থানে চুরি, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ায় ঘটনাস্থলে উপস্থিত হলে এই চক্রের সদস্যরা পালিয়ে যাবার চেষ্টা করে, পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। এই চক্রের সদস্যদের নামে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তাদের বাকী সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, গ্রেফতারকৃত আসামিদের মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের সাথে আরো যারা জড়িত আছে তাদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by