ঢাকা

গোপালগঞ্জে সড়ক ও জনপথ সহকারী প্রকৌশলীদের সংবর্ধনা প্রদান

  প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:০৭:০৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে সড়ক ও জনপথ সহকারী প্রকৌশলীদের সংবর্ধনা প্রদান

গোপালগঞ্জ সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির মাসিক সভা ও পদোন্নতিপ্রাপ্ত সহকারী প্রকৌশলীগণদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপালগঞ্জ সড়ক ও জনপথ জোন অফিসের সভাকক্ষে সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (সওজ ডিপ্রস) -এর কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য-১ মো. মিজানুর রহমান পাটোয়ারী।

সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির (সওজ ডিপ্রস) নির্বাহী কমিটির সহ-সভাপতি (গোপালগঞ্জ অঞ্চল) ডিপ্লোমা প্রকৌশলী শিশির কুমার বড়াল -এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি বি.এম ইছানুল কবির, সওজ ডিপ্রস কেনিক -এর সহ-সভাপতি (ঢাকা অঞ্চল) মো. বদিউজ্জামান মিঞা, সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইখতিয়ার মাহমুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী, সওজ, ফেরি উপ-বিভাগ ফরিদপুর, মির্জা নুরুল কবির।

পরে সওজ গোপালগঞ্জ সড়ক সার্কেলের সহকারী প্রকৌশলী (চঃ দাঃ) ও আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবদুল হালিম খানকে এবং ঝিনাইদহ- যশোর মহাসড়ক (এন-৭) এর সহকারী প্রকৌশলী (চঃ দাঃ) মো. কামরুজ্জামানকে উপসহকারী প্রকৌশলী থেকে সহকারী প্রকৌশলী পদে পদোন্নতিপ্রাপ্ত হওয়ায় আমন্ত্রিত অতিথিগণ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও খবর

Sponsered content

Powered by