চট্টগ্রাম

চট্টগ্রামের জোড়া খুনের মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

  প্রতিনিধি ১১ মে ২০২৩ , ৮:১০:১৬ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মারামারিতে জোড়া খুনের ঘটনায় মূল মোঃ ফয়সালকে আটক করেছে র‌্যাব। নগরীর হালিশহর এলাকার একটি বাসায় ছদ্মবেশে অবস্থানকালে বৃহস্পতিবার (১১ মে) ভোর ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক হওয়া ফয়সাল নোয়াখালীর কবিরহাট এলাকার মোঃ নূর নবীর পুত্র।

বৃহস্পতিবার (১১ মে) চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব আলম জানান, গত ৮ মে সন্ধ্যায় দুই কিশোর গ্যাংয়ের মারামারিতে জোড়া খুনের ঘটনা ঘটে। এতে যারা অংশ নিয়েছিল তাদের সবার বয়স ১৬ থেকে ২৪ বছরের মধ্যে। বান্ধবীর সাথে বেড়াতে গিয়ে ইভটিজিংয়ের শিকার এবং মারামারি শেষে স্থানীয় এক নেতার অফিসে মিমাংসা বৈঠকে ছুরিকাঘাতে এ হত্যাকান্ড সংঘটিত হয়। পিটুনি ও ছুরিকাঘাত করে মাসুম ও সজীব নামের দুই যুবক খুন এ সময়।

হত্যা কান্ডের ঘটনায় নিহত সজীবের বড় ভাই বাদী হয়ে গত ৯ মে পাহাড়তলী থানায় ১৮ জনের নাম উল্লেখ এবং ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশের বিশেষ অভিযানে ইলিয়াছ, রবিউলসহ ৮ জন গ্রেপ্তার হলেও অন্য আসামীরা পলাতক ছিল। গ্রেপ্তারকৃতদের মধ্যে মধ্যে ৪ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকান্ডের ঘটনায় ফয়সালের পূর্বপরিকল্পনার কথা জানায়।

আরও খবর

Sponsered content

Powered by