চট্টগ্রাম

চট্টগ্রামে চার ডাকাত গ্রেফতার

  প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৭:৫৩:৪৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে চার ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম নগরীতে ডাকাতি প্রস্তুতিকালে মো. আরিফ হোসেন (৩০), মো. সাগর (২৪), মো. সুমন (৩০) ও মো. কামরুল (২৪) নামে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (১৮ মার্চ) র‌্যাব সূত্রে নিশ্চিত করা হয়, নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-৭ সূত্রে জানা যায়, কতিপয় দুষ্কৃতকারী কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনি জুট মিল এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি অভিযানিক দল ১৭ মার্চ অভিযান পরিচালনা করে আসামি আটক করতে সক্ষম হয়।পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের দেহ তল্লাশি করে তাদের নিজ হাতে বের করে দেয়া ১টি লোহার ছুরি, ২টি ফোল্ডিং ছুরি এবং ১টি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ জানায়, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ, বায়েজিদ বোস্তামী এবং চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সর্বমোট ৯টি মামলার তথ্য পাওয়া যায়।

আরও খবর

Sponsered content

Powered by