দেশজুড়ে

চট্টগ্রামে তিনদিন ধরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী আলিফ

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২৩ , ৬:১৮:৩৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে তিনদিন ধরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী আলিফ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন সৈয়দ শাহ রোডের আজিজিয়া তাদরিবুল মাদ্রাসার শিক্ষার্থী ১০ বছর বয়সী আলিফের এখনও সন্ধান মেলেনি। মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে মাদ্রাসা থেকে নিখোঁজ হয় ওই শিশু। নিখোঁজ আলিফ কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন চকবাজার এলাকার মোহাম্মদ রাসেলের পুত্র।

জানা গেছে, নিখোঁজের দিন আলিফকে মাদ্রাসার ছাদে উঠতে দেখা গেছে কিন্তু নামার কোন দৃশ্য নাই। তাই মাদ্রাসা কর্তৃপক্ষের ধারণা সে ছাদ থেকে নালায় পড়ে গেছে। এমতাবস্থায় তারা ফায়ার সার্ভিসকে খবর দিলে শিক্ষার্থীটি নিখোঁজ বলে মাদ্রাসা কর্তৃপক্ষের ধারণা। তারা ফায়ার সার্ভিসকে খবর দিলে বুধবার সন্ধ্যা থেকে চাক্তাই খালে ৫ ঘণ্টা তল্লাশি চালান ফায়ার সার্ভিস ও সিটি কর্পোরেশনের কর্মীরা। কিন্তু এতে আলিফের সন্ধান মেলেনি।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ–সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ জানান, মাদ্রাসা কর্তৃপক্ষও নিশ্চিত না ছেলেটি নালায় পড়েছে কিনা। তারপরও আমরা সাধ্যমতো খোঁজ করেছি।

বাকলিয়া থানার এসআই মাহাবুব বলেন, দুপুরে আলিফের বাবা থানায় এসে জানান তাঁর ছেলে নিখোঁজ। আমরা আলিফের মাদ্রাসায় এসেছি। এখন পর্যন্ত তার কোনো হদিস মেলেনি। তবে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, ছাদ থেকে পাইপ বেয়ে নামার সময় মাদ্রাসার পিছনে থাকা নালায় পড়ে গেছে।

উল্লেখ্য, দুই মাস আগে এ মাদ্রাসা থেকে আরও দুই শিক্ষার্থী পালিয়ে গিয়েছিল বলে জানিয়েছে স্থানীয়রা। তবে আলিফ নামের এই শিক্ষার্থী পালিয়েছে নাকি ওই খালে পড়েছে সে বিষয়ে এখনো কেউ নিশ্চিত না।

আরও খবর

Sponsered content

Powered by