বাংলাদেশ

জনসমর্থন না থাকায় ভোট চুরির চেষ্টা করছে আ.লীগ: ব্যারিস্টার মাহবুব

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২১ , ৮:০৪:৫৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘আওয়ামী লীগে নেতাদের জনসমর্থন নেই। বিএনপির জনসমর্থন দেখে তারা দেউলিয়া হয়ে গেছে। আর এ জন্য তারা প্রশাসনের লোকজন দিয়ে নির্বাচনে ভোট চুরির চেষ্টা করছে। জনগণ ঐক্যবদ্ধ আছে কোনো লাভ হবে না।’

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে আসন্ন ১৪ ফেব্রুয়ারি সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনের নিজ দলীয় ধানের শীষের প্রার্থী মোতাহের হোসেন মানিকের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন তিনি।

সোনাইমুড়ী বাজার ও বাইপাসের গণসংযোগ এবং পথসভায় ব্যারিস্টার মাহবুব আরও বলেন, বিএনপির পক্ষে গণ জোয়ার দেখে ভীত হয়ে তাদের ওপর হামলা-মামলা চালাচ্ছে আওয়ামী লীগ। নির্বাচনে কোনো প্রকার অনিয়ম ও সহিংসতার ঘটনা ঘটলে তার দায় নির্বাচন কমিশনকে নিতে হবে। ভোট চুরি ঠেকাতে জনগণকে নিজের দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থীর পক্ষে থেকে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী মোতাহের হোসেন মানিক, উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানি, সাংগঠনিক সম্পাদক দিদার, বিএনপি নেতা এড. তুহিন চৌধুরী, এড. মাহমুদ শাকিল প্রমুখ।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি রোববার সোনাইমুড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৪, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫হাজার ২৩২ জন। যার মধ্যে ১২হাজার ৩৯৬ জন নারী ও পুরুষ ভোট র রয়েছেন ১২ হাজার ৮৩৬ জন।

আরও খবর

Sponsered content

Powered by