ঢাকা

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০ , ৯:২৭:২৮ প্রিন্ট সংস্করণ

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ অমিত কুমার দে’র সভাপতিত্বে, বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.নাছির উদ্দীন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. ওসমান গনি, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক (যুগ্ম জেলা ও দায়রা জজ) ইউসুফ হোসেন, বিজ্ঞ সিনিয়র সহকারী জজ এইচ.এম. কবীর হোসেন, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাঞ্চন কুমার কুন্ডু, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনের কর্মকর্তা জাকির হোসেন মোল্যা।

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

উক্ত শোকসভায় ভার্চুয়াল পদ্ধতিতে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. জুুুলকদর রহমান, সাবেক সভাপতি এড. নাসির আহম্মেদ, এড. বিষ্ণুপদ অধিকারী, সিনিয়র আইনজীবী এড. আসাদুজ্জামান মিঞা, সাবেক জিপি এড. খসরুল আলম চৌধুরী, পিপি সুভাষ চন্দ্র জয়ধর, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুন্সী আতিয়ার রহমান অংশ নেন। এসময় স্বাস্থ্যবিধি মেনে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বীনা দাশ, অমিত কুমার বিশ্বাস, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা লিপি, বিজ্ঞ সহকারী জজ নাজমুল কবীর, জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল, স্টেনোগ্রাফার মো. আব্দুল হান্নান মোল্লা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মো. মনিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ আদালতের নায়েবে নাজির মো. নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

আলোচনা শেষে কোর্ট মসজিদের মুর্দারিস (শিক্ষক) ক্বারী মোঃ বিল্লাল হোসেনের পরিচালনায় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ তাঁদের পরিবারের নিহত সকল শহীদদের রূহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দ্রুত করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর স্থানীয় গোপালগঞ্জ কোর্ট মসজিদ লিল্লাহ বোর্ডিং ও এতিমখানায় এতিমদের মাঝে বিতরণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট বিজ্ঞ বিচারকগণ নিজ হাতে দুপুরের খাবার হস্তান্তর করেন।

আরও খবর

Sponsered content

Powered by