রংপুর

দিনাজপুরে শ্রমিক পরিবারের মাঝে অর্থ অনুদান প্রদান

  প্রতিনিধি ২ মে ২০২৪ , ৫:১১:৩৫ প্রিন্ট সংস্করণ

দিনাজপুরে শ্রমিক পরিবারের মাঝে অর্থ অনুদান প্রদান

দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন মহান মে দিবসে মৃত শ্রমিক পরিবার ও শ্রমিকদের মেয়ের বিয়ের জন্য এককালীন ১৫ লাখ ৫৫ হাজার টাকার অনুদান প্রদান করেন। পহেলা মে প্রধান অতিথি দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম শ্রমিকদের মেয়ের বিবাহের জন্য ২১ পরিবারকে ৮ লাখ ৪০ হাজার টাকা ও মৃত ১৩ শ্রমিক পরিবারকে ৭ লাখ ১৫ হাজার টাকার অনুদান তুলে দেন শ্রমিক পরিবারদের হাতে।

জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মো. সাদাকাতুলবারী সাদা।

বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শ্রী বিপ্লব কুমার কুন্ডু, ইয়ারব আলী, মাহবুব হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ শ্রমিকদের ঘাম শুখানোর আগেই তাদের ন্যায্য মজুরি প্রদানের আহ্বান জানিয়ে বলেন, শ্রমিকরা এদেশের একটি সম্পদ। এ সম্পদকে শিল্পে রূপ দিয়ে আমাদের কাজ করতে হবে।

তিনি চালক সাবধানতার সাথে গাড়ি চালানোর আহ্বান জানিয়ে বলেন, যে কোন দুর্ঘটনা থেকে মানুষকে রক্ষা করার দায়িত্ব তাদের । মনে রাখতে হবে একটি দুর্ঘটনা একটি পরিবারের সারাজীবনের কান্না। এ কান্না রোধে সকলকে সচেতন থাকতে হবে।

আরও খবর

Sponsered content

Powered by