চট্টগ্রাম

দেবিদ্বারে কুড়িয়ে পাওয়া শিশুর  ঠিকানা  মিলেছে নিঃসন্তান দম্পত্তি কোলে

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২০ , ১:৫৯:০২ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার ( কুমিল্লা)  প্রতিনিধিঃ
দেবিদ্বার  উপজলোর সুলতানপুর ইউনিয়নের শুভপুর গ্রামে কুড়িয়ে পাওয়ার ৪০দিন বয়সী শিশু আবদুল্লাহ’র স্থায়ী ঠিকানা মিলেছে।উপজেলা প্রশাসনের মাধ্যমে ওই শিশুটিকে  দত্তক নিলেন নিঃ সন্তান এক দম্পত্তি।রােববার সকালে দেবিদ্বার  শিশু কল্যাণ বোর্ড সভাপতি  উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ও সদস্য সচিব উপজেলা সমাজসেবা কর্মকর্তা  আবু তাহের’র কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে শিশুটিকে বুঝে নেন ওই দম্পত্তি।
গত ১৬ অক্টােবর ঢাকা- চট্টগ্রাম মহাসড়করে দেবিদ্বার উপজলোর সুলতানপুর ইউনিয়নের শুভপুর এলাকায় রাস্তার পাশে বাজারের ব্যাগ থেকে আনুমানকি ৪০দিনের একটি শিশুকে উদ্ধার করে স্থানীয়রা। উদ্ধারের পর শিশুটির পরবিারের খােঁজ খবর না পাওয়ায় তাকে বুকে তুলে নেন দেবিদ্বার উপজেলার  জাফরগঞ্জ  এক নিঃসন্তান দম্পত্তি।
গত ১০ দিন ধরে ওই দম্পত্তিই শিশুটিকে লালন পালন করে আসছেন। ফুটফুটে ওই শিশুটির নাম রাখেন আবদুল্লাহ। তবে শিশুটিকে দত্তক নিতে এগিয়ে আসেন অনেকেই। অবশেষে রােববার সকালে শিশু কল্যাণ বোর্ডের সভাপতি  রাকিব হাসান এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও শিশু কল্যাণ বোর্ডের সদস্য সচিব’র নিকট থেকে শিশুটিকে আনুষ্ঠানিক ভাবে বুঝে নেন। লালন পালন করে আসা ওই নিঃসন্তান দম্পত্তি।
 শিশুটিকে  হস্তান্তরের সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের  ছাড়াও আরাে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  হাজী আবুল কাশেম ওমানী ও সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান  সফিকুল ইসলাম।দত্তক পাওয়া নিঃসন্তান গৃহিণী শিল্পি আক্তার।

আরও খবর

Sponsered content

Powered by