চট্টগ্রাম

নিয়ন্ত্রণ হারিয়ে টয়লেটে ঢুকলো গাড়ী, নিহত ১

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৫:৩৪:৩৪ প্রিন্ট সংস্করণ

নিয়ন্ত্রণ হারিয়ে টয়লেটে ঢুকলো গাড়ী, নিহত ১

চট্টগ্রামের চন্দনাইশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনা গাড়ী বাড়ীর টয়লেটে ঢুকে গিয়ে সেখানে থাকা এক নারীকে চাপা দিয়ে মেরেছে।

বুধবার (১১ অক্টোবর) ভোর ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়ানহাটের জাসিম কনভেনশন হলের পাশে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। টয়লেটের ভিতরে গাড়ী চাপায় মারা যাওয়া দিলুয়ারা বেগম (৪৫) পৌরসভার ১ন ওয়ার্ড চাগাচর এলাকার দিনমজুর মোহাম্মদ হোসেনের স্ত্রী।

জানা গেছে, বুধবার ভোরে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাড়ির টয়লেটে যান দিলুয়ারা বেগম। এ সময় দোহাজারী থেকে খাঁনহাটগামী একটি যাত্রীবাহী লেগুনা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির রান্নাঘর ও টয়লেটের উপরে গিয়ে পড়ে। এ সময় টয়লেটে থাকা দিলুয়ারা বেগমকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। আহত দিলুয়ারাকে স্থানীয়রা উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চট্টগ্রাম মেডিকেলে নেয়ার আগেই পথে দিলুয়ারা বেগমের মারা যান।

পরে আহতের স্বজনরা তাকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেখানে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে থেকে যাত্রীবাহী লেগুনা গাড়ি জব্দ করেছে দোহাজারী হাইওয়ে পুলিশ।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক যাত্রীবাহী লেগুনা গাড়িটি জব্দ রয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে। নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by