চট্টগ্রাম

পুলিশের হাত কেটে নেয়ার হুমকি দিলেন বাঁশখালীর এমপি মোস্তাফিজ

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ৩:৪৯:৪৩ প্রিন্ট সংস্করণ

পুলিশের হাত কেটে নেয়ার হুমকি দিলেন বাঁশখালীর এমপি মোস্তাফিজ

নিজের লোকেদের কোনো রকম সমস্যা হলে পুলিশের হাত কেটে ফেলার হুমকি দিয়েছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। তার কোনো লোককে গ্রেফতার করা হলে, কাজে বিঘ্ন ঘটালে হাত কেটে নেয়া হবে বলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফালেয় আহমেদকে দেয়া হুমকির অডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অডিও আলাপে এমপি মোস্তাফিজকে বলতে শোনা যায়, চাম্বলের মুজিব চেয়ারম্যানের যাতে কোনো সমস্যা না হয়। সে যেনো কাজ করতে পারে। তার কোনো লোককে যেনো স্পর্শ করা না হয়। এ সময় তার বাড়ীতে কেনো পুলিশ গেছে সেটারও কৈফিয়ত চেয়েছেন ওসির কাছে। ওসি তোফায়েল আহমেদকে স্যার স্যার করে এমপি কথায় প্রতি উত্তর দিতে শোনা গেছে। এসময় ওসি তাকে নানাভাবে আশ^স্থ করার চেষ্টা করেন। এমপি বারবার তার লোকদের বিষয়ে ওসিকে কড়া ভাষায় শাসিয়েছেন পুরো অডিও জুড়ে।

এদিকে অডিও’র বিষয়টি অস্বীকার না করলেও এটা নিয়ে সরাসরি কথা বলতে অপারগতা প্রকাশ করে ওসি তোফায়েল আহমেদ বলেন, ‘আপনাদের হাতে তো রেকর্ডিং আছে বলছেন। এই বিষয়ে তাই আমার কোনো বক্তব্য নেই। আপনি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। উনাদের বক্তব্যই আমার বক্তব্য।’

খোঁজ নিয়ে জানা যায়, এমপি হওয়ার পর থেকে নানা কারণে আলোচিত সমালোচিত এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অশ্রাব্য গালিগালাজ, মুক্তিযোদ্ধাকে পিটুনি, সাংবাদিকের ওপর হামলাসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। প্রকাশ্যে অস্ত্র নিয়ে মিছিলও করেন তিনি। এরমধ্যেই চলমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাম্বল ইউনিয়ন পরিষদ (ইউপি) মাঠে নির্বাচনী জনসভায় চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নুরুল মোস্তফা চৌধুরীকেও হুমকি দেন মোস্তাফিজ।

এদিকে, গত ২৬শে ডিসেম্বর নির্বাচন কমিশনের নির্দেশে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হারুন মোল্লা বাদী হয়ে মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলাও করেন। উপজেলা নির্বাচিনী কর্মকর্তার দায়ের করা সেই মামলার এজাহারে মোস্তাফিজের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন ও চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সাংবাদিকদের পেটানোর অভিযোগ আনা হয়। এ ছাড়া গত ২২শে ডিসেম্বর এমপি মোস্তাফিজ বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমদকে মোবাইল ফোনে হুমকি দেন। এই অপরাধে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সেটির তদন্তও চলছে।

আরও খবর

Sponsered content

Powered by