রংপুর

ফুলবাড়ীর শিক্ষার্থী সুমাইয়াকে প্রধানমন্ত্রীর উপহার

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৭:৫৪:৩২ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্কুল চলাকালীন সময়ে ড্রেস না থাকায় থ্যালাসেমিয়া রোগী ষষ্ঠ শ্রেণির ছাত্রী সুমাইয়া সিনহাসহ বেশ কয়েকজন শিক্ষার্থীকে ক্লাসরুম থেকে ডেকে এনে স্কুল থেকে বের করে দেন প্রধান শিক্ষক মো. হাসেম আলী।

বিষয়টি কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হলে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসলে তিনি সাথে সাথে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীকে বিষয়টি দেখে সুরাহার নির্দেশ দিলে জেলা প্রসাশক গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আসেন এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া সিনহকে দেখতে তার বাসা পৌর এলাকার রামচন্দ্রপুর গ্রামে যান।

সেখানে তিনি সুমাইয়ার রোগের খোঁজ খবর নেন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার জন্য ২০ হাজার টাকা অনুদান ও উপহার স্বরুপ ড্রেস ও খাবার প্রদান করেন। এসময় দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. রাকিবুল হাসান চৌধুরী, জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোছা. শামীমা জাহান আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো. আসাদুজ্জামান আসাদ, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. আশ্রাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by