ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ভূমি মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মো. খলিলুর রহমান

  প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৩ , ৫:৪৪:৫২ প্রিন্ট সংস্করণ

 কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিদের শ্রদ্ধা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মো.খলিলুর রহমান।
সোমবার (৩ এপ্রিল) বেলা ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে তার সঙ্গে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব ড.শাহানুর আলম, মোহাম্মদ আবুল কালাম, এটিএম আজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।
এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (রাজস্ব) মিসেস নাজমুন নাহার, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল-মামুন, টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর কামরুজ্জামান কবির, টুঙ্গিপাড়া পৌরসভার সাবেক মেয়র ইলিয়াছ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদনের পর তিনি পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।
এরপর ভূমি সচিব মো.খলিলুর রহমান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by