ঢাকা

বাক প্রতিবন্ধী ছেলেকে ফিরে পেতে পরিবারের আকুতি

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:২৪:৫৫ প্রিন্ট সংস্করণ

বাক প্রতিবন্ধী ছেলেকে ফিরে পেতে পরিবারের আকুতি

আশুলিয়ায় নিখোঁজের ৩দিন পরেও সন্ধান পাওয়া যায়নি ১৬ বছরের মো. তুহিন নামের এক বাক প্রতিবন্ধীর। তাকে খুঁজতে খুঁজতে পাগলপ্রায় তাঁর পরিবারের লোকজন । মঙ্গলবার রাতে আশুলিয়া থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করেন নিখোঁজের বাবা মো. সবুর আলম। এর আগে গত ১১ই ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১০টায় আশুলিয়ার দক্ষিণ গাজিরচট শেরআলী মার্কেট এলাকা থেকে সে নিখোঁজ হয়।

নীলফামারী জেলার ডিমলা থানার উত্তর তিতপাড়ায় নিখোঁজের গ্রামের বাড়ি। ঢাকা জেলা আশুলিয়া থানার দক্ষিণ গাজিরচট শেরআলী মার্কেট এলাকার আবুল কাশেমের বাড়িতে ভাড়া থেকে তার বাবা রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। খোঁজ নিয়ে জানা যায়, তিন বোনের মধ্যে একমাত্র আদরের ভাই তুহিন। সংসারের অভাব আর অনটনে ছেলে-মেয়েদের মুখে দু-মুঠো খাবার তুলে দিতে পরিবার নিয়ে ঢাকার আশুলিয়ার একটি ভাড়া বাসায় উঠেন নিখোঁজের বাবা। তার বাবা ওই এলাকায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

পরিবার নিয়ে কোনোমতে চলতে থাকে তাদের সংসার। ১১ই ফেব্রুয়ারি (শনিবার) সকালে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। একমাত্র ছেলেকে হারিয়ে নিরুপায় হয়ে পড়েন পরিবারের লোকজন। মাইকিং করা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এরপরে কোন উপায় না পেয়ে ছেলেকে ফিরে পিতে থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজের বাবা।

নিখোঁজের সময় তুহিনের পড়নে ছিলো শর্ট প্যান্ট, সোয়েটার ও লাল রঙের গেঞ্জি। শারীরিক গড়ন চুল: টাক, চামড়ার রং: শ্যামলা, উচ্চতা: ৫ ফুট ২ ইঞ্চি এবং ওজন ২০ কেজি। নিখোঁজের বাবা বলেন, আমার ছেলে ৩দিন আগে সকাল বেলায় বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে কথা বলতে পারে না, এমনকি কারও কাছে নিজের খাবারটুকু পর্যন্ত চেয়ে নিতে পারে না।

সে ইশারা ইঙ্গিতে উঃ আঃ শব্দ করে মনের ভাব প্রকাশ করে। অনেক খোজাখুজি করে না পেয়ে শেষ পর্যন্ত থানায় জিডি করেছি। কোন সহৃদয়বান ব্যক্তি যদি আমার ছেলের সন্ধান পান তাহলে এই ০১৭৭৯৫৪০৫৯২, ০১৭২৬২৩২১৩৯ নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করছি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলাম আলী বলেন, ‘ছেলের বাবা সোমবার রাতে থানায় জিডি করেছে, তাকে আজকের (মঙ্গলবার) সন্ধ্যায় থানায় আসতে বইলেন, তার কাছ থেকে কিছু তথ্য নিয়ে বের করার চেষ্টা চালিয়ে যাবো’।

আরও খবর

Sponsered content

Powered by