চট্টগ্রাম

মা বাবার সঙ্গে অভিমান করে তরুণীর আত্মহত্যা

  প্রতিনিধি ৮ মে ২০২৪ , ৩:৫১:৫৪ প্রিন্ট সংস্করণ

মা বাবার সঙ্গে অভিমান করে তরুণীর আত্মহত্যা

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় মা বাবার সঙ্গে অভিমান করে পিয়া আকতার (১৮) নামের এক তরুণী আত্মহত্যা করেছে। বুধবার (৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রায়জোয়ারা এলাকায়  এ ঘটনা ঘটে। নিহত পিয়া আকতার ওই এলাকার কৃষক নুরুল কবিরের মেয়ে।

দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলমগীর ও মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা রাজু বিষয়টি নিশ্চিত করে জানান, ” মঙ্গলবার (৭ মে) পারিবারিক বিষয় নিয়ে পিয়া আকতারের বাবা নুরুল কবির ও মা খুরশিদা বেগম তাকে বকুনি দেয়। বুধবার সকালে পিয়া আকতারের বাবা-মা পার্শ্ববর্তী বিলে সবজি ক্ষেত পরিচর্যা করতে গেলে সে অভিমান করে ঘরের জানালার গ্রীলের সাথে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস দেয়। সবজি ক্ষেত পরিচর্যা শেষে ঘরে এসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে ওড়না কেটে নিচে নামানোর পর দেখেন পিয়া আকতার মৃত।

খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. বিল্লাল হোসেন ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। তিনি জানান, “নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। গলায় ওড়না প্যাঁচানোর দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।”

আরও খবর

Sponsered content

Powered by