দেশজুড়ে

মিরসরাইয়ে বাক প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

  প্রতিনিধি ২৪ মে ২০২১ , ৫:৪৬:১৭ প্রিন্ট সংস্করণ

প্রতীকী ছবি

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ে এক বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন ওই বাড়ির ভারাটিয়া ও ১৫ বছরের এক বাক প্রতিবন্ধি কিশোরীর পিতা। রবিবার দুপুরে এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে দাবী করা হয়েছে।

জোরারগঞ্জ থানার সদর ইউনিয়নের পশ্চিম ভগবতীপুর গ্রামে বাড়ির মালিক জাফর সওদাগরের ছেলে নাজমুল হাসান আরেফিন (২৫) কে প্রধান আসামী করে এই মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৭।

মামলার বাদী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, জাফর সওদাগরের টিন শেড় ঘরে ৯শত টাকায় ভাড়া থাকেন বারইয়ারহাটের একটি হোটেলের কর্মচারী ছৈয়দুল হক। ঘটনার দিন (২৩ মে) দুপুরে ছৈয়দুল হক তার কিশোরী মেয়ে ও বৃদ্ধা মাকে ঘরে রেখে স্ত্রীকে নিয়ে বারইয়ারহাটে একটি এনজিও সংস্থা থেকে ঋণ নেয়ার জন্য যান।

দুপুর আড়াইটার দিকে অভিযুক্ত নাজমুল হাসান আরেফিন কিশোরী মেয়েটিকে কিছু কাজ করে দেয়ার জন্য ঘুম থেকে ডেকে ভাড়া ঘর থেকে নিজেদের ঘরে নিয়ে যায়। কিশোরী মেয়েটি আরেফিনের সাথে যাওয়ার পথে জনৈক ছৈয়দুল হকের রান্না ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় কিশোরী মেয়েটির পিতা-মাতা বাড়িতে এসে গেলে আরেফিন হাতে নাতে ধরা পড়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের পরামর্শে জোরারগঞ্জ থানার শরনাপন্ন হন কিশোরীর পিতা-মাতা।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আল মামুন জানান,  পুলিশি হেফাজতে কিশোরী চিকিৎসায় আছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by