ঢাকা

মেয়র পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক আলমগীরে মতবিনিময়

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২০ , ৪:০৭:০৪ প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ মতবিনিময়ের আয়োজন করা হয়। এ সময় তিনি জানান, আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি মেয়র হতে পারলে টাঙ্গাইল পৌরসভাবে দুর্নীতি, সন্ত্রাস, দখলমুক্ত রাখতে কাজ করবো। পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন করে গড়ে তুলবো।

তিনি আরো বলেন, আমার উদ্যম, আওয়ামী লীগের চেতনা ধারণ করায় দলের বয়োজ্যেষ্ঠ নেতারা স্নেহ করতেন। তাদের আস্থাভাজন হওযায় ছাত্রলীগের নেতা থেকে পর্যায়ক্রমে শহর আওয়ামী লীগের সভাপতি হতে পেরেছি। ১৯৯৬ সাল থেকে বর্তমান পর্যন্ত এ পদেও দায়িত্ব পারন করছি। রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় নানা আন্দোলন সংগ্রাম করতে হযেছে। আর এজন্য নির্যাতন, জেল-জুলুম ও করাভোগ করতেও হয়েছে। দলের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিয়েছেন। তাছাড়া আমার মধ্যে সততা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে। ফলে আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দেবে। তবে দলীয় মনোনয়ন না পেলেও দলের প্রার্থীর পক্ষে কাজ করবেন বলেও তিনি জানান।
মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, কবি ও সাংবাদিক মাহমুদ কামাল সাংস্কৃতিককর্মী মীর মেহেদীসহ টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিক এবং আওয়ামী লীগ নেতা সিরাজুল হক আলমগীরের কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by