দেশজুড়ে

রাজশাহীতে করোনা আক্রান্তের ১৫ হাজার ছাড়ালো

  প্রতিনিধি ১৪ আগস্ট ২০২০ , ৪:০৫:৫৮ প্রিন্ট সংস্করণ

রাজশাহী বিভাগজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ছাড়িয়েছে ১৫ হাজার। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমণ ধরা পড়েছে ১৭৯ জনের। এতে বিভাগের আট জেলায় করোনা সংক্রমণ দাঁড়িয়েছে ১৫ হাজার ১৭৭ জনে।

এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৯০৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৯১ জন। একই সময়ে প্রাণ গেছে তিনজনের। এ নিয়ে বিভাগের আট জেলায় করোনায় প্রাণ হারালেন ২০৭ জন।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহীজুড়ে করোনা ধরা পড়েছে ১৭৯ জনের। এই সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ২৯১ জন। তবে করোনায় একই সময়ে প্রাণ হারিয়েছেন রাজশাহীতে একজন এবং বগুড়ায় দুইজনসহ মোট তিনজন।

বিভাগে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৫৮৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৭২ জনের। এই জেলায় করোনায় মৃতের সংখ্যা ১২৪। এর মধ্যে ২৪ ঘণ্টায় মারা গেছেন দুইজন। এছাড়া এখানকার চার হাজার ৪৩৮ জন সুস্থ হয়েছেন।

রাজশাহী জেলায় করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৯১০ জনের। এর মধ্যে একদিনে করোনা শনাক্ত হয়েছে ৮৭ জনের। জেলায় করোনায় মারা গেছেন ৩২ জন। এর মধ্যে গতকাল একজনের মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জে করোনা ধরা পড়েছে ১ হাজার ৬৮৬ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮১২ জন। এই জেলায় করোনা প্রাণ নিয়েছে ১১ জনের।

নওগাঁয় এক হাজার ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছে ৯১৭ জন। করোনায় মৃত্যু হয়েছে জেলায় ১৫ জনের। পাবনায় করোনা শনাক্ত হয়েছে ৮৯৭ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৯৬ জন। এই জেলায় মারা গেছেন নয়জন। জয়পুরহাটে করোনা শনাক্ত হয়েছে ৮৩৫ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১৪ জন। এই জেলায় প্রাণ হারিয়েছেন চারজন।

নাটোরে করোনা ধরা পড়েছে ৬৬৭ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৯২ জন। মারা গেছেন দুইজন। চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্ত হয়েছে ৫৬৯ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৭২ জন। এই জেলায় ১০ জনের প্রাণ নিয়েছে করোনা।

আরও খবর

Sponsered content

Powered by