ঢাকা

রুপগঞ্জে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২১ , ৫:৪৭:৪৬ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ(নারায়ণগজ্ঞ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় চলাচলরত লেগুনার চালক ও হেলপারদের ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার সময় ০১ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চাঁদাবাজ হলো মোঃ উজ্জ্বল (২৫)। সে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণপাড়া এলাকার মৃত সাহাজ উদ্দিন এর ছেলে। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর দখল হতে চাঁদাবাজির নগদ ১,৭০০/- টাকা উদ্ধার করা হয়।

উপস্থিত স্বাক্ষী, একাধিক লেগুনার চালক ও হেলপার এবং গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বিভিন্ন লেগুনার চালক ও হেলপারদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি দৈনিক ৮০/- টাকা থেকে ১০০/-টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল।

কোন লেগুনার চালক বা হেলপার চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামী তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। র‌্যাব জানায়, চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে লেফটেন্যান্ট কমান্ডার উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক, সিপিএসসি, র‌্যাব-১১, মাহমুদুল হাসান ।

আরও খবর

Sponsered content

Powered by