দেশজুড়ে

লালপুরে গোপালপুর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

  প্রতিনিধি ৬ এপ্রিল ২০২৪ , ৩:০৭:৩৫ প্রিন্ট সংস্করণ

লালপুরে গোপালপুর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে পৌর এলাকার ৩০৬৮ জন হতদরিদ্রের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্তজা লিলি।

এ সময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা হাফসা সারমিন, অ্যাকাডেমিক সুপার ভাইজার সাদ আহম্মেদ শিবলী, প্যানেল মেয়র মোয়াজ্জেম হোসেন, কমিশনার আবু সুফিয়ান, আঃ রশিদসহ সকল ওয়ার্ডের কমিশনার ও পৌরসভার সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

‘মর্টার শেলের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে’: ওবায়দুল কাদের

ঈদে যাওয়া যাবে বাড়ি, পরে আবার লকডাউন

শেখ রেহানার ৬৭ তম জন্মদিন আজ

দিনাজপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভবিষ্যত স্থপতিদের অনুপ্রাণিত করতে কেএসআরএম অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস’

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

Powered by