চট্টগ্রাম

সাচ্ছা বাঙালী জাতীয়তাবাদ প্রতিষ্ঠা হবে একমাত্র লক্ষ্য : এম এ মোতালেব

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৫:১০:৪৩ প্রিন্ট সংস্করণ

সাচ্ছা বাঙালী জাতীয়তাবাদ প্রতিষ্ঠা হবে একমাত্র লক্ষ্য : এম এ মোতালেব

দলের দেয়া এমপি পদ, ক্ষমতা-পতাকা সবকিছু পেয়েও অন্তরে সাচ্ছা বাঙালী জাতীয়তাবাদ লালন করতে না পারলে বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিক হওয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রার যে মহারথ, তার সফল বাস্তবায়নে সবাইকে মননে, মানসিকতায়, ধ্যান-জ্ঞানে বাঙালী জাতীয়তাবাদ লালন করতে হবে। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন করা প্রধানমন্ত্রীর জন্য সহজতর হবে বলে দাবি করেছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব।

বুধবার (২০ ডিসেম্বর) সাতকানিয়ায় নিজের নির্বাচনী প্রতীক “ঈগল“ মার্কার সমর্থনে আয়োজিত পথসভায় তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।

এ সময় তিনি আরও বলেন, সাতকানিয়া-লোহাগাড়ায় স্বাধীনতা বিরোধী জামাত বিএনপি ও জঙ্গীবাদের সাথে আঁতাত করে চলার যে সংস্কৃতি তা থেকে দলীয় নেতাকর্মীদের মুক্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য। আমি অতীতে সুখে-দুঃখে সাতকানিয়াবাসীর পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব ইনশাল্লাহ। আওয়ামী লীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোসহ দেশের সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন, তার সুফল উপজেলাবাসীকে পুরোপুরি পৌঁছে দিতে কাজ করাই হবে আমার লক্ষ্য।

এসময় মোতালেবের প্রধান নির্বাচন সমন্বয়কারী ডা. আ.ম.ম মিনহাজুর রহমান, সাতকানিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ লিটন, হোসেন কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, সম্পাদকন্ডলীর সদস্য নজরুল সিকদার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম আসাদ, চেয়ারম্যান রমজান আলী, চেয়ারম্যান আবু সালেহ, মোজাম্মেল হক, আমিলাইশ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মো. আবদুল করিম, চরতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মোস্তাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by