দেশজুড়ে

সিংড়ায় ৪ ছাগল চোর গ্রেফতার, সিএনজি উদ্ধার

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:০০:২৯ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় ৪ ছাগল চোর গ্রেফতার, সিএনজি উদ্ধার

নাটোরের সিংড়া থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ৪ জন ছাগল চোরকে গ্রেফতার সহ চুরি যাওয়া ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় উপজেলার কুঞ্চিভদ্রা এলাকা থেকে তাদের আটক করে সিংড়া থানা পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বনকুড়াইল গ্রামের আমিনুল ইসলাম মাঠের মধ্যে ৪ টি ছাগল ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখেন।

এসময় একজন মহিলা সহ ০৫ জন লোক একটি সিএনজি যোগে এসে বাদীর ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখা ১টি খাসি ছাগল চুরি করে সিএনজি যোগে পালানোর সময় স্থানীয় লোকজন টের পেয়ে চোর চোর বলে চিৎকার করে সিএনজিকে ধাওয়া করে এবং সিংড়া থানা পুলিশকে সংবাদ দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলার ডাহিয়ার ইউনিয়নের কুঞ্চিভদ্রা গ্রামের মধ্যে এসে সিএনজি ও চোরাই ছাগল সহ ০৪ জন চোরকে আটক করে এবং একজন চোর কৌশলে পালিয়ে যায়।

সিংড়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, আটককৃত চোরদের বিরুদ্ধে এজাহার দায়ের করে সিংড়া থানার মামলা নং- ১১। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।আটককৃতরা হলেন, মো. রিপন শেখ(২৪),পিতা- মো. মজিবর রহমান,সাং- চন্দিদাসগাতি (চন্দ্রারগাতি), থানা- সিরাজগঞ্জ সদর, মো. হাশেম আলী (৪২),পিতা- মৃত জবেদ আলী,সাং- হোসেনপুর, থানা- সিরাজগঞ্জ সদর, মো. ইসমাইল মীর(৬০), পিতা- মৃত মীর শামসুল আলম,সাং- দিয়া ধানগড়া, থানা- সিরাজগঞ্জ সদর, মোছা. সুফিয়া বেগম(৩৫),পিতা- নিজাম মন্ডল,জং- মৃত মজনু,সাং- চড় বড়দূল, থানা- কামারখন্দ, সর্ব জেলা- সিরাজগঞ্জ।

আরও খবর

Sponsered content

Powered by