রাজশাহী

সিরাজগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস পালিত

  প্রতিনিধি ৫ জুন ২০২২ , ৭:৪৯:৫৬ প্রিন্ট সংস্করণ

এস,এম আল আমিন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস ২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর সিরাজগঞ্জের আয়োজনে ৫জুন রবিবার সকালে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম গিয়ে শেয হয়।

“একটাই পৃথিবী প্রকৃতির ঐকতানে টেকসই জীবন ” এবারের এই প্রতিপাদ্য কে সামনে রেখে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল­াত মুন্না।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে নুরনবী খান জুয়েল এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মোঃ আব্দুল গফুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি (সাবেক) আলহাজ্ব ইসহাক আলী, প্রেস ক্লাবের সভাপতি হেলাল আহম্মেদ, বৃক্ষপ্রেমী মাহবুব পলাশ,পরিবেশ বিষয়ক সংগঠক ক্লীন সিরাজগঞ্জ ও গ্রীন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা আশিক আহমেদ, মাস্টার নার্সারী এর স্বত্তাধিকারী আসাদুজ্জামান প্রমূখ। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ফারুকসহ স্কুল কলেজের শিক্ষার্থী, জেলা প্রশাসন, পরিবেশ অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পরিবেশের উপর চিত্রাঙ্কন ও বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

আরও খবর

Sponsered content

Powered by