Uncategorized

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা হলেন সাংবাদিক রানা

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২০ , ৬:৫৩:১০ প্রিন্ট সংস্করণ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা হলেন সাংবাদিক রানা

চট্টগ্রাম ব্যুারো:
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর চট্টগ্রাম বিভাগীয় শাখার উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও সুফীবাদি বক্তা নুর মোহাম্মদ রানা।

বুধবার (২৫ নভেম্বর) দক্ষিণ এশিয়ার বৃহত্তর মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী সাক্ষরিত একটি চিঠিতে তাকে ২০২০-২০২২ সালে মেয়াদে চট্টগ্রাম বিভাগীয় শাখার উপদেষ্টা হিসবে মনোনীত করা হয়েছে।

এ বিষয়ে রানা বলেন, চট্টগ্রামের সাধারণ মানুষের জন্য কাজ করার একটি গুরুত্বপ‚র্ণ প্ল্যাটফর্ম সার্ক মানবাধিকার ফাউন্ডেশন। আমি ইতিপ‚র্বেও এ সংগঠনের সাথে জড়িত ছিলাম। আমাকে নতুন দায়িত্ব দেয়ায় সংগঠনের মহাসচিব আবেদ আলীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চেষ্টা করব এ সংগঠনের মাধ্যমে অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে। মনোয়ন পত্রটি হাতে পেয়ে এটিকে তিনি তাঁর জীবনের আরো একটি সফলতার বলে মনে করেন। তিনি সবার দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন। নুর মোহাম্মদ রানা চট্টগ্রামের রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের লস্কর উজীর বাড়ি কৃতি সন্তান। ব্যক্তি জীবনে তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক কন্যা সন্তানের জনক।
তিনি দৈনিক ভোরের দর্পণ-এর চট্টগ্রাম বিভাগীয় প্রধান, ২৪ ঘণ্টা ডট নিউজের প্রকাশক। এছাড়া তিনি আলামিয়া নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান।

আরও খবর

Sponsered content

Powered by