খুলনা

খুলনা-৬ আসনে আ.লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ৫:০৩:৩০ প্রিন্ট সংস্করণ

খুলনা-৬ আসনে আ.লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন,অসাম্প্রদায়িক চেতনা নিয়ে আমার রাজনৈতিক পথচলা শুরু। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে পাইকগাছা প্রেসক্লাবে আয়োজিত উপজেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের দাবি -দাওয়া ও বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি আরোও বলেন, অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১’র মহান মুক্তিযুদ্ধে সকল ধর্ম-বর্ন ও সম্প্রদায়ের মানুষ মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেন। স্বাধীন দেশে সকলের সমান অধিকার রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার মুক্তিযুদ্ধের লক্ষ ও উদ্দেশ্য পূরনে কাজ করে যাচ্ছে। সন্ত্রাস- জঙ্গিবাদ দমনে ও দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে  আমরা এবারোও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে  ৫ম বারের মতো শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধুর সভাপতিত্বে অনুষ্ঠেয় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের নেতা সাধন চন্দ্র ভদ্র ও অলোক মজুমদার,জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের নেতা এ্যাড, অজিত কুমার মন্ডল, উপজেলা কমিটির সভাপতি রবীন্দ্র নাথ রায়,পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবুরাম মন্ডল, 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস ও হিন্দু বৌদ্ধ খ্রীঃ ঐক্য পরিষদের সাধারন সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন ও জগদীশ রায়ের  সঞ্চালনায় মতবিনিময় সভায়  উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রীঃ ঐক্য পরিষদের নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন প্রানকৃষ্ণ দাশ,কৃষ্ণপদ মন্ডল, মুরারী মোহন সরকার, সুনিল মন্ডল, নির্মল অধিকারী, শংকর দেবনাথ,বিজন বাওয়ালী, মনোহর চন্দ্র সানা,তাপস বসু,হেমেশ মন্ডল, পঞ্চানন সানা,স্নেহেন্দু বিকাশ,কালীপদ মন্ডল, দীপক মন্ডল,প্রকাশ ঘোষ,বিমল সরকার,প্রান কৃষ্ণ মন্ডল,দুলাল বিশ্বাস,জয়দ্রত বাছাড়,প্রজিৎ রায়,অখিল মন্ডল, প্রশান্ত রায়,পিযুষ সাধু,পরেশ মন্ডল, সুভাষ মন্ডল,নারায়ন মন্ডল, অশোক অধিকারী, তুষার কান্তি মন্ডল, তিরু নাথ বাছাড়,ক্লিংটন বিশ্বাস,রামপ্রসাদ সানাসহ অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by