ঢাকা

অনলাইন পোর্টাল ও পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে গোপালগঞ্জে সংবাদ সম্মেলন 

  প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৩ , ৬:৫১:৫৭ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ 

গোপালগঞ্জে বিভিন্ন অনলাইন পোর্টাল ও স্থানীয় পত্রিকায় “গোপালগঞ্জ বড়বজার ব্যবসায়ী সমবায় সমিতি (রেজিঃ নং-২২)-এর নেতৃবৃন্দদের জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) গোপালগঞ্জ বড়বাজার ব্যবসায়ী সমবায় সমিতির আয়োজনে গোপালগঞ্জ নতুন বাজারে সমিতির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক এবাদত হোসেন শেখ।সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৫ ডিসেম্বর ভোররাতে মাহিম ভ্যারাইটিজ স্টোরের সামনে, রাস্তার ওপারে থাকা ৬টি সয়াবিন তেলের ড্রাম অজ্ঞাত চোরচক্রের সদস্যরা পিকআপ ভ্যানে তুলে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে, এঘটনায় আমরা গোপালগঞ্জ সদর থানায় এবং পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দিয়েছি। এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল গোপালগঞ্জ বড়বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নেতৃবৃন্দকে হেয় করতে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে উক্ত সংবাদটি একাধিক অনলাইন পোর্টাল ও পত্রিকায় প্রকাশ করে।
এ সময় বড়বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি দাউদ আলী শেখ, সহ-সভাপতি মো.সুজন শেখ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ চুরি প্রতিরোধে পুলিশি টহল আরো জোরদার করা সহ চোর চক্রকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

আরও খবর

Sponsered content

Powered by