বাংলাদেশ

অশুভ শক্তির চিরতরে কবর রচনার জন্য নৌকায় ভোট দিন : নাছিম

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ৪:১৮:০৩ প্রিন্ট সংস্করণ

অশুভ শক্তির চিরতরে কবর রচনার জন্য নৌকায় ভোট দিন : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের নৌকা প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তির হাত থেকে আমাদের দেশকে রক্ষা করতে হবে। আমরা আর কোনো স্বৈরাচারী, অগণতান্ত্রিক সরকার চাই না। যারা ধ্বংসের, লুটের ও পিছিয়ে পড়ার রাজনীতি করতে চায় তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে আসুন। অশুভ শক্তির চিরতরে কবর রচনার জন্য নৌকা মার্কায় ভোট দিন।

সোমবার (১ জানুয়ারি) রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজের শিক্ষক কর্মচারী ও ছাত্রদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা বাংলাদেশে দাঁড়িয়ে দেশের ও দেশের চেতনার বিরুদ্ধে কথা বলে তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না। এরা সাম্প্রদায়িক রাজনীতি করে। এরা দেশের মানুষকে পুড়িয়ে মেরে গণতন্ত্রের কথা বলে। গণতন্ত্রের পরিভাষা যদি হয় মানুষ পুড়িয়ে মারা, গণতন্ত্রের শিক্ষা যদি হয় ট্রেনের ভেতরে ঘুমিয়ে থাকা মা ও শিশুকে পুড়িয়ে হত্যা করা, সেই গণতন্ত্র আমরা চাই না। এই গণতন্ত্র বাংলার মানুষ চায় না। এর জন্য ৩০ লাখ মানুষ মহান মুক্তিযুদ্ধে জীবন দেয়নি।

তিনি আরও বলেন, নৌকা হলো আওয়ামী লীগের মার্কা, জাতির পিতার মার্কা, মুক্তিযুদ্ধের চেতনার মার্কা। মুক্তিযুদ্ধের মূল্যবোধকে বাঁচিয়ে রাখার মার্কা হলো নৌকা। দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করবে এটাই প্রত্যাশা।

তরুণ প্রজন্মকে উদ্দেশ করে তিনি বলেন, তরুণ প্রজন্ম আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে। এবারের নির্বাচনে তারা ভোটকেন্দ্রে এসে যোগ্য প্রার্থীকে ভোট দেবে। এই তরুণ প্রজন্মই আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে। তারাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ সোনায় পরিণত করবে।

উপস্থিত শিক্ষক ছাত্র-ছাত্রীদের উদ্দেশে নাছিম বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের দিন। আপনাদের কাছে আমার ১ম আহ্বান থাকবে, আপনারা একটু কষ্ট করে হলেও ভোটকেন্দ্রে এসে উপস্থিত হবেন। আপনাদের আত্মীয়-স্বজন পরিবারের সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দেবেন। দ্বিতীয় আহ্বান হলো, ঢাকা-৮ আসনে যারা দাঁড়িয়েছে সেখান থেকে আপনাদের বিবেচনায় যদি মনে হয় আমি নির্বাচিত হলে এই এলাকার শিক্ষার পরিবেশ সুষ্ঠু থাকবে, সন্ত্রাসমুক্ত হবে, চাঁদাবাজ, ধান্দাবাজমুক্ত হবে, দুর্নীতিমুক্ত সমাজ গড়ার জন্য কাজ করব তাহলে আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে, বঙ্গবন্ধুকন্যার প্রার্থী হিসেবে আমাকে ভোটটা দেবেন।

বাহাউদ্দিন নাছিম সকাল ৮টায় মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও ছাত্রদের সাথে মতবিনিময়ের মধ্যে দিয়ে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেন। পরে আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় মতিঝিলে শিক্ষক ও ছাত্রদের সাথে মতবিনিময়, সিদ্ধেশ্বরী কলেজের শিক্ষক কর্মচারী ও ছাত্রদের সাথে মতবিনিময়, মগবাজার ফুলবাড়িয়া এলাকায় মার্কেট সমিতির সাথে মতবিনিময় করেন।

আরও খবর

Sponsered content

Powered by