ঢাকা

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৫৭:৫৮ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে সংযোগ দেওয়া প্রায় ৬ শতাধিক আবাসিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে আশুলিয়ার দিয়াখালি, গোমাইল ও উত্তর গোমাইল এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধ বার্নার ও গ্যাংস সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও ফিটিংস জব্দ করা হয়।

আশুলিয়া তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (বিপণন) আবু সাদাত মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এসময় প্রায় ৬০ জন শ্রমিক গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অংশগ্রহণ করেন।

আশুলিয়া তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (বিপণন) আবু সাদাত মোহাম্মদ সায়েম বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসাবে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় দেড় কিলোমিটার পাইপ ও  ৬ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। খুলে নেওয়া হয়েছে অবৈধ রাইজার ও নিম্নমানের বিভিন্ন ফিটিংস। 

অভিযানকালে উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাসের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আশুলিয়া জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভারের উপ-সহকারী প্রকৌশলী তৌহিদুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নানসহ আরও অনেকে। এসময় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

আরও খবর

Sponsered content

Powered by