ঢাকা

আশুলিয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ৩:৪৪:২৮ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় ঢাকার আশুলিয়ায় আনন্দ মিছিল করেছে। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় তফসিল ঘোষণার পর পরই আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এ আনন্দ মিছিল বের করা হয়।

এরআগে, নির্বাচন থেকে প্রচার হওয়া প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর বক্তব্য সরাসরিভাবে প্রজেক্টরের মাধ্যমে পল্লীবিদ্যুৎ এলাকায় প্রচার করা হয়। তফসিল ঘোষণার পরেই আনন্দ মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকা শুরু হয়ে বাইপাইল ত্রি-মোড় প্রদক্ষিণ করে একই মহাসড়কের নবীনগর ঘুরে পুনরায় যথাস্থানে এসে শেষ হয়।

মিছিলে এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ খান ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল আজ ঘোষণা করা হয়েছে। আপনারা জানেন আগামী ৭ই জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

সেই লক্ষে নির্দেশনা অনুযায়ী এই ঘোষণাকে স্বাগত জানিয়ে আমরা আশুলিয়ায় হাজার হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল করেছি। আমরা আশা করছি আগামী জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও জনগণের স্বতস্ফুর্ত অংশগ্রহনমূলক হবে।

Powered by